হত্যা করে মাটিতে পুঁতে রাখার দায়ে আটক ২ আসামীর ৩ দিনের রিমান্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় জুট ব্যবসায়ী সেলিম চৌধুরী হত্যার আসামিদেরকে ৩ দিনের রিমান্ড নিয়েছে পুলিশ। রিমান্ড প্রাপ্ত আসামিরা হলেন মোহাম্মদ আলী (৪০) ও সোলায়মান (৩৫)।

৩১ মার্চ নিখোজ হন ফতুল্লার কানাইনগরের ব্যবসায়ী সেলিম চৌধুরী। কয়েক দিন খোজা-খোজির পরও যখন তার সন্ধান না পাওয়ায় ৬ এপ্রিল থানায় একটি অভিযোগ দায়ের করে নিখোজের পরিবার। তারই ধারাবাহিকতায় ১০ এপ্রিল ফতুল্লার ভোলাইলে এক গোডাউনে অভিযান চালিয়ে মাটির নিচ থেকে সেলিম চৌধুরীর লাশ উদ্ধার করে পুলিশ।

এসময় ফয়সাল নামে এক কর্মচারীকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সেলিম চৌধুরীর নিখোজের পর মাটি থেকে তার লাশ উদ্ধারের রহস্য। সে স্বীকার করে যে, সেলিম চৌধুরীকে হত্যা করা হয় এবং মাটির নিচে লাশ পুতে রাখা হয়।

ফয়সাল আরও স্বীকারোক্তি দেয়, জুট ব্যবসায়ী মোহাম্মদ আলীর নির্দেশে ব্যবসায়ী ও অন্যান্য কয়েকজনের সহায়তায় সেলিমকে হত্যা করা হয়। ফয়সালের স্বীকারোক্তিতে মোহাম্মদ আলী ও কর্মচারী সোলায়মানকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) সকাল ১১ টায় ১০ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এ রিমান্ড মঞ্জুর করে। শুনানিতে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রিয়াজুর রহমান তালুকদার এ তথ্য জানান।

তিনি আরো জানান, অন্যদিকে আসামি ফয়সাল (২৫) ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেয়ায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

১২৭
0