হত্যা, ধর্ষণ ও মাদকসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হত্যা, ধর্ষণ ও মাদকসহ একাধিক মামলার এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ ফেব্রুয়ারী) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ভুইয়াপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সে ওই এলাকার মৃত আলকাস ভুইয়ার ছেলে আবুল কালাম সক্কু (৩৮)।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে তাকে একটি মারামারি মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী আবুল কালাম সক্কু ২০০৮ সালে লাকী নামে এক কিশোরীকে ধর্ষণের পর হত্যা মামলার আসামী, ২০১৭ সালের জানুয়ারীতে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ফেন্সিডিলসহ গ্রেফতার হয়। এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে। গত এক সপ্তাহে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন ঘটনায় তিনটি অভিযোগ করেছে স্থানীয় ভুক্তভোগীরা। সে একটি প্রভাবশালী মহলের শেল্টারে এলাকায় মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বলেও স্থানীয়দের অভিযোগ রয়েছে।

0