হরিহরপাড়া স্কুলকে হারালো আদর্শ স্কুল

0

লাইভ নারায়ণগঞ্জ: ১৭ফেব্রুয়ারি (সোমবার) ওসমানী পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর খেলায় দুই শক্ত প্রতিদ্বন্ধি একে অপরের বিরুদ্ধে মাঠে নেমেছিল সেরা হবার লক্ষে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে পেরেছে আদর্শ স্কুল।

সকালে টস জিতে ভুল করেই ফেললো কিনা হারহরপাড়া স্কুল এটা নিয়ে ভাববে। কারণ প্রতিপক্ষের ব্যাটিং লাইনটা বলার মত।

সম্প্রতি জেলা অনুর্ধ-১৬ দলের বেশ কয়েকজন ভাল খেলোয়াড় এ দলে। তারা নামের প্রতি সুবিচার করেছে বলেই ৪৬.২ ওভারে ৩০২ রান তোলে আদর্শ স্কুল। শুরুটা তাদের ভাল হয়নি। ৭০ রানেই ৪ উইকেটনেই। জুঁটি বাধেন জিসান আলম ও আশরাফ উদ্দিন ফাইয়াজ। তারা খেলছিলেন সেঞ্চুরি করবেন এমন ভঙ্গিমায়।

কিন্তু, প্রথমে আউট হয়ে যান সাবেক জাতীয় ক্রিকেটার জাহাঙ্গীর আলমের ছেলে জিসান আলম। ৪০ বলে ৪ ছক্কা ও ৮ বাউন্ডারিতে ৬৫ রানে। অপর প্রান্তে, অবিচল ফাইয়াজ ঠান্ডা মাথায় এগিয়ে যাচ্ছিলেন সেঞ্চুরির দিকে। ৮৯ রানে খেই হারিয়ে ফেলেন ফাইয়াজ। ৫ ছক্কা ও ৭ বাউন্ডারিতে কাইমুলের হাতে তালুবন্দি হন ফয়সালের বলে। ইমন মিয়া আউট হন ২৫ রানে। ইব্রাহিম তন্ময় রান আউটন হন ১৮ রানে। ১৩ করেন সিয়াম মিয়া। অতিরিক্ত খাতাটা সবাইকে অবাক করেছে। ৭০! শুরুটা বেশ ভাল করলেও জিসান ও ফাইয়াজ এর তান্ডব ব্যাটিং হরিহর পাড়া স্কুলকে দিশেহারা করে দেয়।

হরিহর পাড়া স্কুলের রনি বাবুল ও ফয়সাল ২টি করে উইকেট পান।

জবাব দিতে গিয়ে বিশাল রানের বোঝা হরিহরপাড়া স্কুলের কাছে ভারি বলেই মনে হওয়া স্বাভাবিক।

তবে, স্কুলের অধিনায়ক তওসিফ আহমেদ রিয়াদ খেলেছেন অসাধারণ। ৬৩ বলে ৬৬ রানে আউট হবার আগে ২ টি ছক্কা ও ৮ বার সীমানার বাইরে বল পাঠিয়েছেন। কাউমুল করেন ২৮ রান।

খালেদ সাইফুল্লাহ আউট হন ৩৫ রানে ২ ছক্কা ও ৪ বাউন্ডারিতে। ১৬ রান করেন মোহান্ত। আদর্শ স্কুরের ইব্রাহিম তন্ময় ৩টি এবং ইমন মিয়া ও জিসান আলম ২টি করে উইকেট পানর।

আদর্শ স্কুল ম্যাচ জিতে ১১৭ রানে।

0