হাত-পা বেঁধে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ১

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বৃদ্ধা আমেনা খাতুন(৭০)কে হাত-পা বেঁধে পুড়িয়ে হত্যার অভিযোগে কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশ হত্যার সাথে জড়িত জমির আলী(৪০)কে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক বিজয় কুমার কর্মকার জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের ভিত্তিতে ২৮ মে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া এলাকা থেকে জমির আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত বলে জমির আলী পুলিশের কাছে স্বীকার করে বলে ঐ পুলিশ কর্মকর্তা জানান। গ্রেফতারকৃত জমির আলী কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকার আঃ মালেকের ছেলে।
উল্লেখ্য গত ৪ মে শনিবার দিবাগত গভীররাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের উলুকান্দী পূর্বপাড়া এলাকায় রাতে দুর্বৃত্তরা আমেনা খাতুনের ঘরে ডুকে তার হাত-পা ও গলায় বেঁধে শরীরে আগুন দিয়ে হত্যা করে পালিয়ে যায়।
নিহত আমেনা খাতুন উলুকান্দী গ্রামের মৃত মোহাম্মদ আলীর স্ত্রী এবং একই এলাকার আঃ গফুরের মেয়ে। তার স্বামী মোহাম্মদ আলীর মৃত্যুর পর সে তার পিতার বাড়িতে একাই বসবাস করতেন।
এ ঘটনায় নিহত আমেনা খাতুনের একমাত্র কন্যা আয়না বিবি ৫মে আড়াইহাজার থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,জমির আলীকে গ্রেফতারের মাধ্যমে হত্যার রহস্যের সঠিক তথ্য বেরিয়ে আসবে।

0