হাবিবউল্লাহ কাঁচপুরী’র উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

0

সারাদেশের মতো নারায়ণগঞ্জেও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন ওলামালীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামালীগের সারাধন সম্পাদক আবুল হাসান শরীয়তপুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনিরুল ইসলাম রবি, মোক্তার হোসেন সরকার, জাহাঙ্গীর আলম, জাগনআলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বৃহম্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ নিজ বাসভবনে এ দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে এলাকায় রান্না করা খাবার সবার মাঝে বিতরণ করা হয়।

হাবিবউল্লাহ কাঁচপুরী বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করে গেছেন। দেশকে উন্নয়নের পথে রেখে গেছেন। আজ তারই সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সোনার বাংলা গড়তে রাত দিন শ্রম দিয়ে যাচ্ছেন। আমরা বিশ্ব দরবারে এখন মাথা উচু করে বাচতে শিখেছি। দল মত নির্বিশেষ সবােই বঙ্গবন্ধু ও তার নিহত পরিবারের সদস্যদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করবেন। এবং আল্লাহ যেন আমাদের প্রধানমন্ত্রীকে সুস্থ্য রাখেন, যেন এই বাংলাদেশ ক্ষুদা ও দারিদ্রমুক্ত গড়ে যেতে পারেন।

0