হালিম আজাদের বক্তব্য প্রতিটি নাগরিকের জন্য পীড়াদায়ক: আব্দুল করিম বাবু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: হালিম আজাদরা নিজেদের সুধী সমাজের লোক বলে দাবি করেন। কিন্তু তারা সমাজের কুসংস্কার। আইন যাকে দোষী সাভ্যস্ত করবে সেই হচ্ছে আসামী। অন্যথায় আসামী বলা দোষণীয় ব্যাপার।

সোমবার (১০ জুন) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হালিম আজাদ সর্ম্পকে গণমাধ্যমের কাছে এভাবেই কথা গুলো বলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

তিনি আরো বলেন, তারা বঙ্গবন্ধুর কন্যাকে নিয়ে কটুক্তি করেছে। তারা বাঙালির জাগরণের ধ্বনি ‘জয়-বাংলা’কে ও সংসদকে নিয়ে কটুক্তি করেছে। প্রতিটি নাগরিকের জন্য এটি পীড়াদায়ক। এদের বিরুদ্ধে আমি তীব্র নিন্দা জানাই। পাশাপাশি নারায়ণগঞ্জে যারা এখনও ভালো কিছু করতে চান তাদের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, যারা প্রধানমন্ত্রী, সংসদ ও জয় বাংলাকে কটুক্তি করার সাহস করেছে তাদের আইনের আওতায় আনুন।

এর আগে ৮ জুন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের এক কর্মসূচীতে হালিম আজাদ বলেন, ‘একটা দেশের প্রধানমন্ত্রী যখন সংসদে খুনি নিয়ে আলোচনা করে তখন সেই সংসদের কোন মর্যাদা থাকেনা। সেই সংসদ হায় হায় করতে থাকে এবং শোক বেদনায় মর্মাহত হয়ে যায়। শেখ হাসিনা ত্বকীর খুনিকে নিয়ে সংসদে বৈঠক করে। এই শেখ হাসিনা যতদিন ত্বকীর হত্যাকারী নিয়ে বৈঠক করবে ততোদিন সংসদের মর্যাদা ফিরে আসবেনা।’

২৬৩
0