হৃদ‌য়ের টা‌নে স্বপ্ন ডানা’য় সেই গাউসুল আজম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: স্থানটিতে প্রকাশ্যেই বিক্রি হতো মাদক। সেই মাদকের আস্তানা ঘুরিয়ে তৈরি করা হয়েছিলো সুভিধা বঞ্চিত শিশুদের স্কুল ‘স্বপ্ন ডানা’। প্রতিষ্ঠালগ্নে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলো সকলেই। কিন্তু সময়ের সাথে সাথে পাল্টে গেছে আগের সেই দৃশ্যপট।

সোমবার (৬ আগস্ট) সকাল ১০টায় আকস্মিক পরিদর্শনে আসে স্কুলটির প্রতিষ্ঠাতা সেই আলোচিত ইউএনও (বর্তমানে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট) গাউসুল আজম। সুভিধা বঞ্চিত শিশুদের জন্য নিয়ে আসেন সাবান, টুথপেস্ট, ব্রাশসহ নানা উপহার।

কিন্তু এসে কিছুটা অবাক হন তিনি। দেখতে পান স্কুলটির একটি ক্লাস রুমে উঠে আছে পানি ও পর্যাপ্ত লাইটের আলোর অভাবে ব্যাহত হচ্ছে শিক্ষা কার্যক্রম।

এসময় ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন ও বেগম রাবেয়া স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানকে ডেকে সমাধান করার অনুরোধ করেন। পরে ক্লাস রুমের জলাবদ্ধতা আর অন্ধকার সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করে তারা।

এরপর স্কুলটির সুভিধা বঞ্চিত শিশুদের সাথে কিছুটা সময় কুশল বিনিময় করেন র‌্যাব সদর দপ্তরের এ নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম।

0