হেলপারের হাতে গাড়ি, নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ নিহত ২

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ সদর ইউনয়নের পিতলগঞ্জে স্থানীয়ভাবে তৈরি যান ‘ইছারমাথা’ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় গাড়ীর চালক ও হেলপার নিহত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার ভক্তবাড়ি পিতলগঞ্জ সড়কে দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পিতলগঞ্জের বালি ব্যবসায়ী আব্দুল আলীমের মালিকানায় একটি অবৈধ বালিবাহী যান ইছার মাথার চালক ছিলেন একই এলাকার হারুন মিয়ার ছেলে নাইম (২০) ও হেলপার হিসেবে কাজ করতো ছাত্তার মিয়া নামের এক শ্রমিক। প্রতিদিনের মতো শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে পিতলগঞ্জ ভক্তবাড়ি রাস্তার জনৈক মোখলেস ভুইয়ার বাড়ির পাশে বেপরোয়া গতিতে চালানোর সময় নিয়নন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তি খাদে পড়ে যায়। এ সময় গাড়ির চাপায় ঘটনাস্থলে চালক নাইম (২০) নিহত হয়। সে সময় গুরুতর আহত হয় শ্রমিক ছাত্তার মিয়া। পরে গুরুতর আহত শ্রমিক ছাত্তার মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে আশিয়ান হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দা সিপন ভূঁইয়া জানান, বেপরোয়া গতির কারনে রাস্তা ভেঙ্গে খাদে পড়ে গেলে এ দূর্ঘটনা ঘটে। আহত শ্রমিক ছাত্তার মিয়া পাবনা জেলার বাসিন্দা। তবে তার পিতার নাম জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা নুর হামিদ জানান, দূর্ঘটনার সময় গাড়িটি হেলপার ছাত্তার মিয়া চালিয়েছিলো। এ কারনে গাড়ীটি নিয়ন্ত্রণে রাখতে পারে নি।

0