১০ মিনিটের সড়ক হয় না আধ ঘন্টায় শেষ (ভিডিওসহ)

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সড়কের একটি অংশ দখল করে বিক্ষোভ সমাবেশ করছে শ্রমিকরা। আগতদের ভীড় ঠেলে খুবই ধীর গতিতে চলছে গাড়ি গুলো। এতে তীব্র যানজটে ১০ মিনিটের সড়ক পাড়ি দিতে লেগে যাচ্ছে প্রায় পৌনে ১ ঘন্টা। আর এ দুর্ভোগের মাত্রা আরো বাড়িয়েছে অসহনীয় গরম।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ শহরের প্রধান রোড বঙ্গবন্ধু সড়কে এ চিত্র দেখা যায়।

সড়কের একটি অংশ দখল করে বিক্ষোভ সমাবেশ, যানজটে দুর্ভোগ

সড়কের একটি অংশ দখল করে বিক্ষোভ সমাবেশ, যানজটে দুর্ভোগ

Geplaatst door Live Narayanganj op Donderdag 25 april 2019

সরেজমিনে গিয়ে দেখা যায়, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি সাইফুল ইসলাম শরীফের উপর হামলাকারী ফাইন নীটওয়্যারের মালিক মেজবাউদ্দিন রাসেলসহ সকল হামলাকারীদের শাস্তির দাবিতে গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট বিক্ষোভ করছিলো। এতে ২নং গেইট থেকে চাষাঢ়াগামী সড়কের একটি অংশ বন্ধ হয়ে যায়। অপর অংশে খুব ধীরে একটি দুটি করে গাড়ি চলায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

সড়কটিতে চলাচলরত সুমন আহম্মেদ নামের এক ব্যক্তি জানান, এক সড়কের শহর শিল্পনগরী নারায়ণগঞ্জ। পান থেকে চুন খসলেই এ সড়কে দাঁড়িয়ে প্রতিদিন কেউ না কেউ এমন বিক্ষোভ মিছিল আর মানববন্ধন শুরু করে দেয়। এতে যানজট লেগেই থাকে শহরে। এ ধরণের মানববন্ধন কিংবা বিক্ষোভ মিছিলের জন্য বালুর মাঠের সড়কটি চাইলেই ব্যবহার করা যায়। এছাড়া অনেক কিছু সড়কে না নেমেও সমাধান করা যায়।

অন্যদিকে, শারমিন বেগম নামের এক নারী জানান, এ গরমের মধ্যে যতটা সময় ধরে রিক্সাতে বসে আছে। তত্বক্ষনে হেটে চাষাড়ায় ২ বার যেতে আসতে পারতাম।

চাষাঢ়ায় ট্রাফিক পুলিশের দায়িত্বরত এক সদস্য জানান, বৃহস্পতিবার সপ্তাহের শেষ দিন হওয়ায় এমনিতেই পরিবহন ও মানুষের চাপ বেশি থাকে। তার সড়কে উপর এমন বিক্ষোভ মিছিল আরো যানজট বাড়িয়ে দিচ্ছে।

১৬৪
0