১৩ নং ওয়ার্ডে ডেঙ্গুর বিরুদ্ধে ৪ মেশিন ম্যানের লড়াই

0

বিজ্ঞপ্তি: ২৫ শে জুলাই থেকে ৩১ শে জুলাই পর্যন্ত সারা দেশে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ। এ উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে এনসিসির অন্যান্য ওয়ার্ডের ন্যায় ১৩নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় ৪ জন মেশিন ম্যান মশার ঔষুধ বিতরণ করবেন। পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের পাশাপাশি কাউন্সিলর খোরশেদের বিশেষ উদ্যোগে ১৩নং ওয়ার্ডে অবস্থিত সকল উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের মধ্যে “নগর পরিচ্ছন্নতায় ছাত্র-ছাত্রীদের ভূমিকা” শীষর্ক রচনা প্রতিযোগিতা হবে, ১৩নং ওয়ার্ডের সকল মসজিদে জুম্মার নামাজে ডেঙ্গু জ্বর ও পরিস্কার পরিচ্ছন্নতা নিয়ে আলোচনার ব্যবস্থা, নগর সেবকদের পোষাক প্রদানের আয়োজন করা হয়েছে। এছাড়াও প্রত্যেকটি স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রীদের পরিচ্ছন্ন নগরী গড়তে উৎসাহী করতে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বক্তব্য রাখবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাউন্সিলর খোরশেদ বলেন, আমার ক্ষুদ্র সামর্থের মধ্যেই ১৩নং ওয়ার্ডকে নগরীর মডেল ওয়ার্ড গড়ার লক্ষে আমি কাজ করে যাচ্ছি। এ কার্যক্রমে আমি স্কুলের শিক্ষার্থী, শিক্ষক, মসজিদের ইমাম ও ওয়ার্ডবাসীর সহযোগীতা কামনা করি। আমার বিশ্বাস শুধু মাত্র স্কুলের ছাত্র-ছাত্রীরা যদি সচেতন হয়ে তার পরিবার ও আশে পাশের মানুয়কে সচেতন করে তবে আমার চেষ্টা বহুলাংশে সফল হবে।

0