১৫ বছরের সংসার: পরকীয়া নিষেধ করায় আত্নহত্যা

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
একটি মেয়ে সন্তানও রয়েছে। বিবাহিত জীবন ১৫ বছরের। রিনা বেগম ও হামজা মিয়ার ছোট্ট সংসার। সেই সংসারে আগুন লাগলে পরকীয়ায়। স্ত্রী রিনা বেগম স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়া করে আসছিল। সেই অভিযোগে স্বামী হামজা মিয়া মারধরও করে। আর তাতে অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন রিনা বেগম (৩০) নামের ওই গৃহবধূ।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামে এমন ঘটনা ঘটে। পরবর্তীতে শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রিনা বেগম ওই গ্রামের হামজা মিয়ার স্ত্রী। রিনার বাবা একই গ্রামের বাসিন্দা রেকমত আলী। তবে রিনার সঙ্গে যে যুবকের পরকীয়া ছিল, তার পরিচয় জানা যায়নি।

এদিকে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন গণমাধ্যমকে জানান, নিহত রিনা স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়া করে আসছিল। রিনার স্বামী এই ঘটনা জানতে পেরে তাকে পরকীয়া করতে নিষেধ করে এবং মারধরও করে। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাতে স্বামী ঘরের বাইরে গেলে সবার অজান্তে বিষ খেয়ে আত্মহত্যা করেন রিনা। রিনা বেগম ও তার স্বামী হামজা মিয়ার বিবাহিত জীবন ১৫ বছরের। তাদের একটি মেয়ে সন্তানও রয়েছে।

0