১৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা, লাইভ না.গঞ্জ’র নিন্দা-প্রতিবাদ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের ৭ প‌ত্রিকার ১৬ জ‌ন সাংবাদিকের বিরু‌দ্ধে মামলা দায়েরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে লাইভ নারায়ণগঞ্জ’র প্রধান নির্বাহী মোহাম্মদ কামাল হোসেন।

বৃস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় এক বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রতিবাদে বলা হয়, ‘এ ধরনের ঘটনা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। আমরা আশা করি, নারায়ণগ‌ঞ্জের ৭ প‌ত্রিকার ১৬ জ‌ন সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করা হবে এবং এ ব্যাপারে সকল মহলের শুভবুদ্ধির উদয় হবে।’

এর আগে, দুপুরে নারায়ণগঞ্জের ২টি আদালতে পৃথক দু’টি মামলা করেন স্বপন মন্ডল ও মীর সোহেল আলী।

স্বপন মন্ডল তার দায়ের করা মামলায় বিবাদী করেছেন, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী ইসলাম মিয়া, একই পত্রিকার বার্তা সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ, দৈনিক সময়ের নারায়ণগঞ্জ এর প্রকাশক সম্পাদক জাবেদ আহম্মেদ জুয়েল, বার্তা সম্পাদক শাহীন, দৈনিক সংবাদ চর্চা এর প্রকাশক সম্পাদক মুন্না খাঁন, বার্তা সম্পাদক আনোয়ার হাসান, দৈনিক স্বাধীন বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সম্পাদক মো. ইলিয়াস মোল্লা, বার্তা সম্পাদক জসিম উদ্দিন, ব্যবস্থাপনা সম্পাদক সোহেল রানা, দৈনিক যুগের চিন্তা এর প্রকাশক সম্পাদক আবু আল মোরসালিন বাবলা, নির্বহী সম্পাদক এজাজ কোরেশী এবং দৈনিক মাতৃভূমির খবর এর প্রকাশক সম্পাদক মো. রেজাউল করিম, উপদেষ্টা সম্পাদক আনায়ারুল ইসলাম, নির্বাহী সম্পাদক এনামুল কবির।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী তার দায়ের করা মামলায় বিবাদী করেছেন দৈনিক ডান্ডিবার্তা পত্রিকার প্রকাশক সম্পাদক হাবিবুর রহমান বাদল এবং এর স্টাফ রিপোর্টার আব্দুর রহিমকে।

0