১ সেতু, ৪ সড়ক উদ্বোধনকা‌লে এম‌পি খোকা ‘সেবাই আমার রাজনীতি’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে ১টি সেতু, ৪টি সড়ক উদ্বোধন ও একটি স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হ‌য়ে‌ছে।

শুক্রবার(১০ জুলাই) এ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন নারায়ণগঞ্জ-৩  আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় তিনি বলেছেন, সেবামূলক রাজনীতিই আমার বৈশিষ্ট্য। জনগণকে সঙ্গে নিয়ে যাতে আমি মৃত্যু পর্যন্ত মানবসেবা করে যেতে পারি সেজন্য সকলে দোয়া করবেন।

সোনারগাঁ বৈদ্যেরবাজার ইউনিয়নে হরিগঞ্জ খালের উপর একটি সেতুর শুভ উদ্বোধন করেছেন তিনি। এমপি খোকা হাজী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরও স্থাপন করেন।

এরপর হাড়িয়া ষোলপাড়া মসজিদ থেকে গাবতলী পর্যন্ত একটি সড়ক, হাড়িয়া বৈদ্যপাড়া পাকা রাস্তা থেকে হাড়িয়া পূর্বপাড়া পর্যন্ত একটি সড়ক, বৈদ্যেরবাজার পাইলট স্কুল থেকে ডা. আব্দুর রউফ চেয়ারম্যানের বাড়ি পর্যন্ত একটি সড়ক এবং বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ দিঘিচাঁদপুর হয়ে হামছাদী পাগলা গাছতলা প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সিসি ঢালাইকৃত  ৪টি সড়কের শুভ উদ্বোধন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম মিয়া রূপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, সনমান্দী ইউপির সাবেক মডেল চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাসুদুর রহমান মাসুম, মেসার্স সোনারগাঁ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মোহাম্মদুল্লাহ, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আইয়ুব আলী মেম্বার, সাধারণ সম্পাদক কামাল পারভেজ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ইমরান ভূঁইয়া, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেম, আলী আকবর চেয়ারম্যান, উপজেলা জাতীয় পার্টির যুব বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, জাপা নেতা আব্দুল বাসেত মেম্বার, আব্দুল হামিদ মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, ইলিয়াছ আলী, শিব্বির আহম্মেদ দেওয়ান, লুৎফর রহমান তোতা, কামাল হোসেন বাদল, রমজান আলী, উপজেলা যুব সংহতি নেতা রুহুল আমীন মেম্বার, মহিউদ্দিন মেম্বার, ফিরোজ মেম্বার, মাইনুল ইসলাম মামুন, বুলবুল আহমেদ, শাহীন, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক ফজলুল হক, যুগ্ম আহ্বায়ক সেকান্দার আলী, শফিকুল ইসলাম, সাইদুল ইসলামসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

0