২য় বিভাগ ক্রিকেট লীগে ব্যাকফুটে ক্রিয়েটিভ স্পোর্টিং

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শেষের পর আবার মাঠে গড়িয়েছে ২য় বিভাগ ক্রিকেট। বুধবার সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে খেলা জমজমাট। ইসদাইর সূর্যোদয় সংসদ ৩ উইকেটে হারালো পুরনো ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাবকে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২য় বিভাগ ক্রিকেট লীগ এর ৩য় রাউন্ডের খেলা দিয়ে শুরু।

সকালে টস জিতে ক্রিয়েটিভের ক্যাপ্টেন মানিক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ৪৯.১ ওভার খেলে তারা নিজেদের স্কোর করে ১৮৫ রান। শুরুতে ধাক্কা খেলেও পরে সামাল দেন সাইফুল ইসলাম তানভীর ও সম্রাট। সাইফুল বেশ কিছুক্ষণ ক্রিজে থেকে ধৈর্যের পরিচয় দিয়েছেন। ৩ বাউন্ডারিতে ফিরেন ৪৩ রানে। দাপট দেখিয়েছেন সম্রাট। সম্রাটের মতই ইসদাইর সূর্যোদয়ের বোলারদের শাসন করেছেন। ২ ছক্কা আর ৩ বাউন্ডারিতে যখন আউট হন তার স্কোর ছিল ৩৩। অধিনায়ক মানিক ওপেনিং এ নেমে ২ চারে ১৬ রানে ফিরেন । নাইম ১৫ রান, দিদার ১ বাউন্ডারিতে ১৪, মুস্তাফিজ ১ বাউন্ডারি ও ১ ছক্কায় ফিরেন ১৩ রানে। তাদের স্কোর সমৃদ্ধ হয় অতিরিক্ত থেকে পাওয়া ৩৫ রানের সুবাদে।

ইসদাইর সূর্যোদয়ের ক্যাপ্টেন তানভীর ৯.১ ওভারে ৪২ রানে তুলে নেন ৩ উইকেট। তন্ময় ১০ ওভার ১ মেডেন ৩৪ রানে ২টি এবং শাকিল ১০ ওভারে ৪১ রানে ২টি করে উইকেট দখর করেন।

ইসদাইর সূর্যোদয়কে জিততে হলে করতে হবে ১৮৬ রান। অভিজ্ঞ কোচ ওমর ফারুক সোহাগ ২ ওপেনার আল আমিন(১) ও পুলককে পাঠান। তাদের জুটি ভাঙ্গে ৭০ রানে। দলের জয়ে ভিত তারা গড়ে দিয়ে আসেন। আল আমিন(১) ২ বাউন্ডারিতে ফিরেন ২৭ রানে। পুলক ৪ বাউন্ডারিতে আউট হন ৩২ রানে। মাঠে নামেন আফ্রিদি। ৪ বাউন্ডারিতে ফিরে যান ১৯ রানে। দল কিছুটা চাপে পড়লেও আল আমিন(২) ছিলেন মাঠে। ৪ ছক্কা আর ১ বাউন্ডারিতে রান আউট হয়ে যান ৪৩ রানে। দলের জয় ততক্ষণে সহজ হয়েছে। পেসার সজিব জুটি বাধে নুর হোসেনের সাথে। সজিব ৩ ছক্কা আল ১ বাউন্ডারিতে করেন ২৫ রান। নুর হোসেন করেন ১৬ রান। ৪০.২ ওভারে তারা তুলে ফেলে ১৮৯ রান ৭ উইকেট হারিয়ে।

0