২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ: উদিয়মান ক্রিকেট একাডেমীর জয়

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর উদ্বোধনী ম্যাচে উদিয়মান ক্রিকেট একাডেমী ৩৫ রানে ইয়ৃথ এনার্জেটিক সোসাইটিকে পরাজিত করেছে।


রবিবার (২ ডিসেম্বর) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এর ক্রিকেট গ্রাউন্ডে শুরু হয়েছে ক্রিকেট মৌসুমের প্রথম খেলা।

উদিয়মান ক্রিকেট একাডেমীর প্রারম্ভিক ব্যাটসম্যান মুজাহিদুল ইসলাম মিহাদ প্রথম সেঞ্চুরি করেন। ৯৮ বলে ১০১ রান করেন ৭ ছক্কা ও ৫ বাউন্ডারিতে। অধিনায়ক ইমন ৫ চারে ৩০ এবং সাইমন ২ চারে ২১ রান করেন। অতিরিক্ত রান ৪০। ৪২.২ ওভারে উদিয়মান করে ২০৭ রান। ইয়ুথ এনার্জেটিক এর রাকিবুল ৫ উইকেট পান।

জবাব দিতে গিয়ে প্রতিদ্বন্ধিতা গড়ে তোলে ইয়ুথ এনার্জেটিক সোসাইটি। শেষ পর্যন্ত লড়াই করে তারা। ৪২.১ ওভারে ১৭২ রানে অলআউট হয়ে যায়। সিয়াম ৪ চার ও ১ ছয়ে ৩৬,মাইনুল ১ চারে ২৩,মাসুম ১ ছয়ে ২০ এবং রাকিবুল ২ চারে ১৯ রান করেন। অতিরিক্তি থেকে যোগ হংয় ৩৭ রান। উদিয়মান ক্রিকেট একাডেমীর সাইমন ৪ এবং সুদাদ ২টি করে উইকেট দখল করেন।

সংক্ষিপ্ত স্কোর: উদিয়মান ক্রিকেট একাডেমী-২০৭/১০(৪২.২ ওভার) মিহাদ-১০১, ইমন-৩০, সাইমন-২১। অতিরিক্ত-৪০। রাকিবুল-৫/৩২, মাইনুল-২/৩৩, মাসুম-২/৩৮।

ইয়ুথ এনার্জেটিক সোসাইটি: ১৭২/১০(৪২.১ ওভার) সিয়াম-৩৬, মাইনুল-২৩, মাসুম-২০, রাকিবুল-১৯, পারভেস-১২। অতিরিক্ত-৩৭। সাইমন-৪/৩০, সুদাদ-২/৪৪।