২০ কেজি গাঁজাসহ গ্রেপ্তারকৃত আসামী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ২০ কেজি গাঁজাসহ গ্রেপ্তারকৃত আসামীকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলো সিদ্ধিরগঞ্জ থানার সুমিলপাড়া মুনলাইট দক্ষি কামরুজ্জামনের ভাড়াটিয়া কাজী আমিন উল্লার ছেলে মো. মোরশেদ (৩০)।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার সময় আসামির ভাড়াটিয়া বাসার সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অত্র এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে আসামির ভাড়াটিয়া বাড়ীর সামনে মাদকদ্রব্য বিক্রির সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় বিপুল পরিমানের মাদকসহ আসামিকে গ্রেপ্তার করেন পুলিশ। সে সময় আসামির নিকট থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করেন পুলিশ।

প্রাথমিক তদন্তে জানা যায়, আসামি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীঘদিন ধরে অত্র থানার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে মাদক বিক্রি করে থাকে। মামলার সুষ্ঠু তদন্তের স্বাথে ও আসামির নিকট থেকে আরও মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক সংগ্রহের উৎস সনাক্ত ও গ্রেপ্তারের লক্ষে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের নিদেশে তাকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদশক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বাথে বিজ্ঞ আদালতের নিদেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0