২২’শ পরিবারের মাঝে কাউন্সিলর ইকবালের খাদ্য সামগ্রী বিতরণ

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: সরকারী নির্দেশনা অনুযায়ী দেশব্যাপী জনসমাগম রোধে সাধারণ ছুটিতে কর্মহীন হয়েছে পড়েছে অসংখ্য সাধারণ মানুষ। এতে নিম্ন আয়ের মানুষগুলো পড়েছে বেশ বিপাকে। তবে এ সমস্যা লাঘবে দেশব্যাপী সরকারী ও বেসরকারীভাবে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, প্রাশাসনিক সংগঠন ও ব্যক্তিদের উদ্যোগে নিম্ন আয়ের সাধারণ পরিবারকে খাদ্য সামগ্রী ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে।

এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড এলাকায় ২২’শ নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন এনসিসি ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

হাজী ইদ্রিস আলী ও হাজী হাজেরা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে ৩ এপ্রিল (শুক্রবার) খাদ্য দ্রব্য চাল-ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ নিম্ন আয়ের পরিবারগুলোর সদস্যদের মধ্যে বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জুলি আক্তার রিমি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মোস্তফা কামাল, হাজী শাহ আলম, সিদ্দিক আলী, আমিন উদ্দিন, মোঃ হারুন-অর-রশিদ, মাওলানা আমিনুল ইসলাম, হাজী জহিরুল ইসলাম, একলাসুর রহমান, কামাল হোসেন, মোক্তার হোসেন, ইসমাইল হোসেন, সোলেইমান পলাশ, আক্তার হোসেন ও জসিম উদ্দিন প্রমূখ।

এসময় এনসিসি কাউন্সিলর ইকবাল হোসেন বলেন, দেশের এই দুর্যোগ মুহুর্তে ঘরবন্দি দিনমজুর ও গরীব মানুষগুলোকে না খেয়ে থাকতে যেন না হয় সেজন্যই আমি এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। পাশাপাশি যারা সমাজে বিত্তবান রয়েছেন তারা সকলেই নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ালে নিম্ন আয়ের মানুষগুলোকে না খেয়ে কষ্ট করে কালাতিপাত করতে হবে না।

0