২৪ঘন্টায় তিন দাফন টিম খোরশেদের

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে দরুন এক চরম মানব শঙ্কটকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম। উপসর্গ কিংবা করোনা পজিটিভ হয়ে কারো মৃত্যু হলে পরিবার কিংবা আত্মীয় স্বজনদের কেউ এগিয়ে না আসায়, সেখানেই ছুটে যাচ্ছে খোরশেদ ও তার টিম। এরকমই এক ধারাবাহিকতায় ২১মে ছিল টিমটির জন্য ভয়াবহ এক দিন। তাদের নিজেরও জানা ছিল না, যে একদিনেই তাদেরকে করতে হবে ৩টি দাফন।

২০মে সকাল ৯টায় টিম খোরশেদ শুরু করে তাদের প্রথম দাফন। সেটি ছিল শহরের আমলাপাড়া এলাকায় করোনা নতুন উপসর্গে মৃত মো.শাহিনের দাফন।

এরপরই, ২০মে (বুধবার) সন্ধ্যায় পশ্চিম মাসদাইরে স্ট্রোকে এক নারীর মৃত্যু হয়। পরিবারের এবং আত্মীয়স্বজন কেউ এগিয়ে না আসায় মৃত নারীর গোসল করান এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী সদস্য রোজিনা আক্তার। এবং দাফন সম্পন্ন করে খোরশেদের টিম।

তৃতীয় দাফনটি ছিল টিম খোরশেদের জন্য এক পরীক্ষার জায়গা। আর তা হলো আম্পানের প্রভাবে নারায়ণগঞ্জে ঝড়-বৃষ্টির মধ্যেই ২০মে দিবাগত রাত ২টায় টিম খোরশেদ দাফন সম্পন্ন করে, নারায়ণগঞ্জের স্বনামধন্য শিল্পপতি পরিবারের এক বয়জোষ্ঠার।

 

 

এলএন/এইচএস/০৫২১-০৭

0