২৪ঘন্টায় না.গঞ্জে মৃত্যু নেই, আরও ৬৫জন সহ মোট আক্রান্ত ২৪৯০

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে কারো মৃত্যু হয়নি। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৭৫। নতুন করে ৬৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৪৯০।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২৭ মে সকাল ৮:৩০ হতে ২৮ মে সকাল ৮:৩০ পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৬৫জন, মোট আক্রান্ত ২৪৯০জন। মোট মৃত্যু ৭৫ জনের। নতুন করে ১৫জনসহ, মোট সুস্থ ৭০৯ জন।

গতকাল ২৭মে (বুধবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৪২৫। মোট মৃত্যু ৭৫জনের। মোট সুস্থ ৬৯৪জনের।

আজকের বৃহস্পতিবার (২৮ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১১৯, বন্দর উপজেলায় ৭২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১০৫৪, রূপগঞ্জ উপজেলায় ২৪৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮০৪ ও সোনারগাঁও উপজেলায় ১৯৭জন। পুরো জেলায় ২৪৯০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪২৭, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১১ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৭০৯ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৫ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৭৫জন।

 

এলএন/এইচএস/০৫২৮-০১

আরও পড়ুন:
>> নারায়ণগঞ্জের কোথায় কতজন আক্রান্ত 

 

 

0