২৪ঘন্টায় না.গঞ্জে মৃত্যু নেই, মোট আক্রান্ত ২৬’শ ৮৪

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৭৭। নতুন করে ১৫২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৬৮৪।

শনিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২৯মে সকাল ৮:৩০ হতে ৩০মে সকাল ৮:৩০ পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১৫২জন, মোট আক্রান্ত ২৬৮৪জন। মোট মৃত্যু ৭৭ জনের। নতুন করে ১২জনসহ, মোট সুস্থ ৭৩৬জন।

গতকাল ২৯মে (শুক্রবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৫৩২। মোট মৃত্যু ৭৭জনের। মোট সুস্থ ৭২৪জনের।

আজকের শনিবার (৩০ মে নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৪০, বন্দর উপজেলায় ৭৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১১১, রূপগঞ্জ উপজেলায় ৩০৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৩৫ ও সোনারগাঁও উপজেলায় ২১৫জন। পুরো জেলায় ২৬৮৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৩৯, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২৬ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৭৩৬জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৭৭জন।

আরও পড়ুন:
>>নারায়ণগঞ্জের কোন উপজেলায় কত আক্রান্ত

 

এলএন/এইচএস/০৫৩০-০১

0