না.গঞ্জে নতুন আরও ১০৬ আক্রান্ত, মোট ৩১’শ ৫৩

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮৫। নতুন করে ১০৬জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৩১৫৩।

৩জুন (বুধবার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২জুন সকাল ৮টা হতে ৩জুন সকাল ৮টা পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১০৬জন, মোট আক্রান্ত ৩১৫৩জন। মোট মৃত্যু ৮৫ জনের। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৮১৩জন।

গতকাল ২জুন (মঙ্গলবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ৩০৪৭। মোট মৃত্যু ৮৫জনের। মোট সুস্থ ৮১৩জনের।

আজকের বুধবার (৩ জুন) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২২৯, বন্দর উপজেলায় ৯৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৩৮, রূপগঞ্জ উপজেলায় ৪৩৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৩১ ও সোনারগাঁও উপজেলায় ২২৮জন। পুরো জেলায় ৩১৫৩ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৭, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৭৭, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৪৮ ও সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ৮১৩জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৩, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৮ জন। পুরো জেলায় ৮৫জন।

এলএন/এইচএস/০৬০৩-০২

0