২৪ ঘন্টায় না.গঞ্জে ১৮৪ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১১

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৮৪ জনের। নতুন করে ১১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৩২ জন। এ যাবত মারা গেছে ১৪০ জন।

১৭ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৬২১ জন। মোট সুস্থ ৬২৯২ জন ও মৃত্যু ১৪০ জনের।

১৭ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার ) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১৬ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ১৭ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪২ হাজার ৪২ জনের। নতুন আরও ১১ জনসহ, মোট আক্রান্ত ৬,৬৩২ জন। মোট সুস্থ ৬৩০১। মোট মৃত্যু ১৪০ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০০, বন্দর উপজেলায় ২৮৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৭৩, রূপগঞ্জ উপজেলায় ১২৬৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫১২ ও সোনারগাঁও উপজেলায় ৫৯৫ জন। পুরো জেলায় ৬,৬৩২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৮৬, বন্দর উপজেলায় ২৬৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২০৪, রূপগঞ্জ উপজেলায় ১২৩১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৪৯ জন। পুরো জেলায় ৬৩০১ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৪, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪০ জন।

0