২৬ বছরে ২৬ কোটি টাকা কামাতে পারতাম: এড. খোকন সাহা

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমি কোনো দিন কারো কাছে হাত পাতি নাই। কোনো চাদাঁবাজি করি নাই। নিজের পকেটের টাকা নিয়ে রাজনীতি করেছি। যতদিন বাচঁবো নিজের পকেটের টাকা দিয়ে রাজনীতি করবো। আমি টিনের বাড়িতে থাকি। সবাইকে আমার বাসায় চায়ের দাওয়াত করলাম। ২৬ বছর হইছে আমি এই টিনের বাড়িতে থাকি। অনেকে অনেক কিছু করছে নারায়ণগঞ্জের জন্য। কেউ কেউ হোয়াইট হাউজ করছে। আমি যদি ১ কোটি টাকা করে কামাইতাম, তাহলে ২৬ বছরে ২৬ কোটি টাকা কামাতে পারতাম।

রবিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুরাতন কোর্ট সংলগ্ন এক কর্মী সভা অনু‌ষ্ঠিত হয়। ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সু‌জিত সরকা‌রের সঞ্চালনায় ও আব্দুর রহিমের আয়োজনে ওই সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে খোকন সাহা উপ‌রোক্ত কথা বলেন।

তিনি বলেন, আমি যেদিন বাসায় ১০ হাজার টাকা দিতাম, তখন আমার ওয়াইফ বলতো ‘আজকে ৫০ হাজার কামাইছেন বুঝছি’। আর যেদিন ২০ হাজার দিতাম সেদিন বলতো ‘আজকে ১লাখ কামাইছেন, টাকা তো আমার জন্য না ,আপনার ছেলের জন্য। আমি তখন বলতাম আমাদের ছেলেই কি খাবে? আমার দল খাবে না।
তিনি আরও বলেন, আজকে আমি এখানে আছি, আমার দলের জন্য। ওসমান পরিবারের জন্য, প্রধানমন্ত্রীর জন্য। এই হীরা মহল থেকে আমার রাজনীতি জীবন শুরু হইছে। আপনারা দোয়া করবেন আগামীকাল আমার ২৬বছর হবে সাধারন সম্পাদক হিসেবে। যেখানে আমার সম্মান আছে, সেখানেই যাতে আমার মৃত্যু হয়। আজকে শামীম ওসমান যদি আমাদের লিড না দিতো, তাহলে আমরা এখানে আসতে পারতাম না।

খোকন সাহা বলেন, আজকে আমাদের লিপি ভাবি, আমার বোনের মতো। তিনি রাজনীতি না করেও পর্দার আড়ালে শামীম ওসমানে বন্ধুদের, ছোট ভাইদেও, কর্মীদের সাহায্য করছেন। আপনারা তাদের জন্য দোয়া করেন। আমাদের নেত্রীর জন্য দোয়া করবেন। শামীম ওসমানের পরিবারের সকলের জন্য দোয়া করবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে ওসমান পরিবারের সাথে থাকতে পারি, ওনাদের খেদমত করতে পারি। আপনারা সব সময় আমাকে সমর্থন করেছেন। আমার মৃত্যুটা যাতে আপনাদের মাঝে হয়।

এ সময় কর্মী সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, মহানগর স্বেচ্চাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন, মহাননগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, আওয়ামী লীগ নেতা মাকসুদ হোসেন রফিসহ নেতৃবৃন্দ।

0