৩০ ডিসেম্বর ফতুল্লার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

0

লাইভ নারায়ণগঞ্জ: শীতকালীন সংরক্ষণ কাজের জন্য আগামী ৩০ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ফতুল্লার একটি অংশে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি)। সাময়িক এই অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) বিভাগ।

এক বিজ্ঞপ্তিতে ডিপিডিসি জানাযন, মাতুয়াইল ১৩২/৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্রে ৩৩/১১ কেভি টি-৩ ট্রান্সফর্মারের শীতকালীন সংরক্ষণ কাজের জন্য লিংক রোড ১১ কেভি ও লামাপাড়া ১১ কেভি এক্সপ্রেস ফিডার সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ বন্ধ থাকবে যে সব এলাকায়, নম পার্ক হতে শিবু মার্কেট, শাহবুদ্দিন সিএনজি পাম্প, লোটাস ইন্টা: স্কুল, রুপসী গার্মেন্টস সংলগ্ন, পিঠালিপুল ব্রিজ হতে কায়েমপুর জামে মসজিদ সংলগ্ন এলাকা, পিঠালিপুল ব্রিজ হতে ইউরোটেক্স গার্মেন্টস, মার্কাজ মসজিদ, ডিসি`র মাঠ, রোজ গার্ডেন গার্মেন্টস পর্যন্ত, ইউরোটেক্স গার্মেন্টস সংলগ্ন এলাকা। এছাড়াও লামাপাড়া ১১ কেভি এক্সপ্রেস ফিডারের আওতাধীন ৭ জন গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

0