৩১ জুলাইয়ের পর না.গঞ্জে ডিলিং লাইসেন্স ছাড়া ব্যবসা করলেই শাস্তি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৩১ জুলাই এর মধ্যে ডিলিং লাইসেন্স গ্রহণ ও নবায়ন করার অনুরোধ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। অন্যথায় অন্যথায় নির্ধারিত সময়ের পর লাইসেন্স বিহীন ব্যবসায়ীগণের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার (১৩ জুলাই) নারায়ণগঞ্জ জেলা প্রশাসন থেকে এক গণবিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়। এতে স্বাক্ষর করেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯৫৬ সালের অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইনের অধীন প্রণীত ১৯৮১ সালে অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আদেশ অনুযায়ী, লৌহ ও লৌহজান দ্রব্য, স্টীলের সামগ্রী, সিমেন্ট, সকল প্রকার কাপড় (খুচরা ও পাইকারী), সকল প্রকার সুতা, দুগ্ধ খাদ্য, সিগারেট এবং ১৯৮৭ সালের স্বর্ণ (সংগ্রহ, মজুদ ও বিতরণ) আদেশ অনুযায়ী স্বর্ণ (জুয়েলারী, বুলিয়ান স্বর্ণ বন্ধকী ও কারিগরী) ব্যবসায়ীদের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে ব্যবসায়ী ডিলিং লাইসেন্স গ্রহণ, নবায়ন না করে ব্যবসা পরিচালনা করছেন। যা শাস্তিযোগ্য অপরাধ।

এ অবস্থায় আগামী ৩১ জুলাই তারিখের মধ্যে লাইসেন্স গ্রহণ, নবায়ন করার জন্য শংশ্লিষ্ট ব্যবসায়ীদেরকে বিশেষ ভাবে অনুরোধ করা হলো। অন্যথায় নির্ধারিত সময়ের পর লাইসেন্স বিহীন ব্যবসায়ীদের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

0