৪র্থ শ্রেনীর শিক্ষার্থীর পর এবার ৪ বছরের শিশু ধর্ষণ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রিশাদুল (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) রাতে তাকে ফতুল্লার পশ্চিম তল্লা থেকে গ্রেফতার করা হয়।


এ ঘটনায় শিশুটির বাবা ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। গ্রেফতার রিশাদুল রংপুর জেলার হারাগাছ থানার জুম্মাপাড়ার মৃত রমিজ উদ্দিনের ছেলে ও ফতুল্লা থানার পশ্চিম তল্লার এলাকায় ভাড়া থাকে।

বাদীর অভিযোগ থেকে জানা যায়, তারা স্বামী-স্ত্রী উভয়েই পোষাক তৈরীর কারখানায় কাজ করেন। পাশাপাশি ভাড়া থাকার সুবাদে ভুক্তভোগী শিশুটি গ্রেফতারকৃত রিশাদুলকে চাচা বলে ডাকতো। প্রতিদিনের মতো রোববার সকালে বাদী এবং তার স্ত্রী তাদের দুই সন্তানকে বাসায় রেখে কর্মস্থলে চলে গেলে রিশাদুল শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযুক্তকে ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে, ২২ অক্টোবর রূপগঞ্জে ৪র্থ শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করে মোশারফ হোসেন নামের এক ব্যক্তি। তাকেও ২৩ অক্টোবর গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

0