৫জন চেয়ারম্যানই সফল হয়েছে সেলিম ওসমানের নেতৃত্বে: দেলোয়ার প্রধান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেন প্রধান মনোনয়ন পত্র দাখিল করেছেন।


রবিবার(১৭ অক্টোবর) বিকাল ৪টায় বন্দর উপজেলার নির্বাচন অফিসার আব্দুল কাদিরের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। বন্দর উপজেলার নির্বাচন অফিসার আব্দুল কাদির, ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেন প্রধান মনোনয়ন পত্রটি দাখিল করেন।

মনোনয়ন জমা শেষে মো. দেলোয়ার হোসেন প্রধান জানান, কিশোর গ্যাং কারা? আমাদেরই সন্তান, আমাদেরই ভাই,  আমাদেরই বোন। আমি নির্বাচিত হয়ে তাদের নিয়ে কাজ করবো। ইয়াবা যারা বিক্রি করে ইয়াবা যারা সেবন করে  তারা আমার ভাই তারাই আমার সন্তান। আমি নিয়ে কাজ করবো, তাদের পুনর্বাসন করবো। সমাজে তাদের মূল্যায়ন করবো। আমার কোন সন্তান যেনো ইয়াবা টেবলে না খায়  এবং কিশোর গ্যাং এর সাথে যেনো না জড়িত হয় সেই লক্ষে আমরা কাজ করবো।

তিনি আরও বলেন, ১০ বছরে উন্নয়ন কাজ প্রায় শেষ, শিক্ষাখাতে, স্বাস্থ্য খাতে এবং যোগাযোগ খাতে। আমাদের ৫ জন চেয়ারম্যানই সফল হয়েছে সেলিম ওসমানের নেতৃত্বে। মানুষ তা দেখেছে এবং তার ফলও ভোগ করছে। আমাদের বিশ্বাস আগামীতে মানুষ আমাদের ভোট দিবে এবং আগামীতে আমরা এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবো ।

উল্লেখ্য ,আগামী ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর পর্যন্ত,বাছাই হবে ১৯ অক্টোবর , প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর। ভোট হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

0