৫’শ পিস ইয়াবাসহ আটক ৩, প্রধান আসামি রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি)পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- গলাচিপা কলেজ রোড এলাকার মো. শরীফুল ইসলাম ওরফে ইঞ্জিনিয়ার আলমগীর এর ছেলে মো. ফয়সাল ওরফে চক্ষু ফয়সাল (৩৩), ২২৪ শাহসুজা রোড এলাকার মোক্তার হোসেন এর ছেলে মো. রিয়াদ হোসেন (২৮) ও ১০৩ নলুয়া রোড এলাকার সালিউদ্দিন এর ছেলে তানভীর আহম্মেদ অমিক(৩২)।

২০ জানুয়ারি সকাল পৌনে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। চাঁনমারি আর্মি মার্কেট প্যারসি বাগেত ফাস্টফুট দোকানের সামনের থেকে ওই সময় ৩ জনকে আটক করা হয়। সে সময় ফয়সাল এর দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট, রিয়াদ হোসেন এর প্যান্টের পকেটে থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি মো. ফয়সাল ওরফে চক্ষু ফয়সাল এর নিকট থেকে অধিক পরিমানের ইয়াবা ট্যাবলেট পাওয়ায় ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ অপর ২ আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোর্ট সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি মো. ফয়সালকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট মাহমুদুল মহোসীন এর আদালত ১ রিমান্ড মঞ্জুর করেন এবং অপর ২ আসামিকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা যায়, আসামি ফয়সাল এর বিরূদ্ধে বন্দর থানায় ৩৯৯/৪০২ ধারার একটি মামলা, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা, ফতুল্লা থানায় ৩টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিচারাধীণ আছে।

প্রাথমিক তদন্তে জানা যায়, আসামি ফয়সাল একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবসায়ী দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও মাদক ব্যবসায়ী গডফাদারদের সনাক্ত এবং গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

এবিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0