না.গঞ্জের ৫০০ দরিদ্র পরিবারের পাশে ক্রিকেটার রনি তালুকদার

0

স্পোর্টস করেস্পন্ডেন্ট: করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের প্রান্তিক জনগোষ্ঠী। তবে তাদের জন্য এগিয়ে এসেছেন সমাজের সচ্ছলরা। বিশেষ করে ক্রিকেটারদের দেখা যাচ্ছে নিজ নিজ এলাকায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে। এরই মধ্যে রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকতরা নিজ নিজ এলাকায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেছেন। জাতীয় দলে খেলা আরেক ক্রিকেটার রনি তালুকদারও নিজ এলাকা নারায়ণগঞ্জের পাগলায় শ্রমজীবী মানুষদের সহায়তা করছেন।

বন্ধুদের নিয়ে গড়া রনির সংগঠন ‘ফ্রেন্ডস ডটকম’ এরই মধ্যে চাল, তেল, ডাল, সাবান সংগ্রহ করেছেন। যা বিরতণ শুরু হবে। এ বিষয়ে দৈনিক মানবজমিনকে রনি বলেন, আমরা নারায়ণগঞ্জের পাগলা এলাকায় থাকি।

এখানে বেশিরভাগ মানুষই শ্রমজীবী। বিভিন্ন এলাকা থেকে এসে এখানে থাকে। তাদের এখন কাজ নেই। তাই আমাদের একটা সংগঠন আছে ‘ফ্রেন্ডস ডটকম’। আমরা বন্ধুরা মিলেই এটি গড়েছি। আমাদের স্লোগান ‘মানবতার জন্য আমরা’ তাই এই খারাপ সময়ে মানুষের পাশে থাকা কর্তব্য মনে করছি। এরই মধ্যে বিভিন্ন খাদ্য সংগ্রহ করেছি তাদের দেয়ার জন্য। আমরা বন্ধুরা মিলে এখন আপাতত ৫০০ পরিবারের পাশে দাঁড়াবো। প্রয়োজনে আরো করবো। আমরা ঠিক করেছি প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও একটি করে সাবান দেবো।’

0