৫ ঘন্টা ব্যাপী অয়ন ওসমানের অস্ত্রোপচার, সুস্থ‌তায় দোয়া কামনা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ইমতিনান ওসমান অয়ন ওরফে অয়ন ওসমান।

পরিবারের পক্ষ থেকে তাঁর দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

দীর্ঘ প্রায় ৫ ঘন্টা ব্যাপি অস্ত্রোপচার (সার্জারি) পর চিকিৎসকের পরামর্শে তিনি বর্তমানে হাসপাতালটিতে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন ওরফে অয়ন ওসমান। তিনি নারায়ণগঞ্জ শহরে জেড এন আইটি সলিউশন এবং জেড এন শিপিং নামে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

বিভিন্ন সময় অর্থের অভাবে লেখা পড়া বন্ধ হওয়ার মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খরচ দিয়ে সহযোগীতা করেছেন অয়ন ওসমান। বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানেও তাঁর সহযোগীতা রয়েছে, অসুস্থ্য অসহায় ব্যক্তিদের সহযোগীতায় এগিয়ে আসতে দেখা যায় তাঁকে। করোনা কালে নারায়ণগঞ্জের মানুষের ঘরে ঘরে খাদ্য সহযোগীতা পৌঁছে দিয়েছেন। সর্বশেষ সুনামগঞ্জ ও সিলেটের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে।

অয়ন ওসমানের পারিবারিক সূত্র জানা যায়, দীর্ঘ প্রায় ৫ ঘন্টা ব্যাপি অপারেশন (অস্ত্রোপচার) হয়েছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি রয়েছেন। আরও কিছু দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হবে তাঁকে। পরিবারের পক্ষ থেকে সবার কাছে অয়ন ওসমানের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া চাওয়া হয়েছে।