৫ বছরের শিশু ধর্ষন অভিযোগে ১৪ বছরের কিশোর গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ৫ বছরের শিশু কন্যাকে ধর্ষনের ঘটনায় পুলিশ ১৪ বছরের কিশোর মেহেদীকে গ্রেপ্তার করেছে। গত ১২ জানুয়ারী বুধবার রাতে বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃত মেহেদী সুদূর কুমিল্লা জেলার বরুড়া থানার মন্দক এলাকার আক্তার মিয়ার ছেলে। বর্তমানে ধর্ষক মেহেদী তার স্বপরিবার নিয়ে বন্দর থানার নবীগঞ্জ বাগবাড়ী এলাকায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে।

এ ব্যাপারে ধর্ষিতা শিশুর পিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৮(১)২২।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী বিল্ডিং দুই রুমের মধ্যে এক রুমে বাদীসহ তার পরিবার বসবাস করে। অপর আরেকটি রুমে বাদী হোসিয়ারী কারখানা দিয়ে দীর্ঘ দিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছে।

পাশাপাশি বসবাস করার সুবাদে দীর্ঘ ৩ মাস ধরে কুমিল্লা জেলার বরুড়া থানার মন্দক এলাকার আক্তার মিয়ার ছেলে মেহেদী বাদীর হোসিয়ারী কারখানায় কাজ করে আসছে। এর ধারাবাহিকতায় গত ১২ জানুয়ারী বুধবার সন্ধ্যা ৭টায় বাদীর ৫ বছরের অবুঝ মেয়ে তার রুমে খেলা করছিল।

ওই সুযোগে মেহেদী ৫ বছরের শিশুকে তার রুম থেকে ডেকে হোসিয়ারীতে নিয়ে গিয়ে জোর পূর্বক ভাবে ধর্ষন করে। ওই সময় শিশুটি চিৎকার করলে তার মা সাথে সাথে হোসিয়ারিতে প্রবেশ করে ধর্ষনের ঘটনাটি দেখে ফেলে।

এ ঘটনায় ধর্ষিতা মিশুটির পিতা বাদী হয়ে ঘটনার ওই রাতে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ মামলা দায়েরের ওই রাতেই ধর্ষক মেহেদীকে গ্রেপ্তার করে।

পুলিশ ধর্ষিতা শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেছে। সে সাথে ধর্ষক মেহেদীকে উক্ত মামলায় বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।