৬’শ গরীব ও দিনমজুর পরিবারের মুখে হাসি ফুটালেন সালাউদ্দিন ও শাকিল গাজী

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমানের নির্দেশনায় ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজাম এর উৎসাহে কুতুবপুর ইউনিয়নের ১, ২ ও ৩ ওয়ার্ডের ৬’শত গরীব ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক শাকিল গাজী।

বুধবার (১ এপ্রিল) সকালে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ড এলাকার রিক্সাওয়ালা, ভিক্ষুক ও দিন আনে দিন খায় এমন হতদরিদ্র অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আল মামুন মিন্টু ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেসেন, নাঞ্জঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ পায়েল।

খাদ্য সামগ্রী গুলো প্যাকেট জাতকরন ও ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করেন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা হাজী মো. শফিকুল ইসলাম শফিক, ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীগ নেতা মো. শরিফ মিয়া, যুবলীগ নেতা মো. সোহেল, মো. আজমীর, মো. লিগেন, মো. শান্ত, মো. শামীম হোসেন, মেহেদী কাসান রকি।

0