৭২ঘন্টায় না.গঞ্জে সুস্থ নেই, মৃত্যু আরও ৩জনের

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন ডাক্তার ও বাকি দু’জনের একজন বন্দর ও অন্যজন এনসিসি এলাকার। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৭৫। নতুন করে ৫৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৪২৫।

বুধবার (২৭ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২৫ মে সকাল ৮:৩০ হতে ২৬ মে সকাল ৮:৩০ পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৫৫জন, মোট আক্রান্ত ২৪২৫জন। মোট মৃত্যু ৭৫ জনের। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৬৯৪জন।

গতকাল ২৬মে (মঙ্গলবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৩৭০। মোট মৃত্যু ৭২জনের। মোট সুস্থ ৬৯৪জনের। একইসাথে ২৬মে ও ২৫মে সকালের তথ্য মতেও নারায়ণগঞ্জে ‍সুস্থের সংখ্যা ছিল ৬৯৪জনের। এনিয়ে ৭২ঘন্টায় নারায়ণগঞ্জে কোন সুস্থের তথ্য নেই।

আজকের মঙ্গলবার (২৭ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১১৯, বন্দর উপজেলায় ৬৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১০৩৮, রূপগঞ্জ উপজেলায় ২৩৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৭৮২ ও সোনারগাঁও উপজেলায় ১৭৯ জন। পুরো জেলায় ২৪২৫ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪১৯, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২০৪ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৬৯৪ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৫ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৭৫জন।

0