৭ দিনেও গ্রেফতার হয়নি সন্ত্রাসী শাহীন!

0

ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এখনও গ্রেফতার হয়নি সন্ত্রাসী শাহীন। ফতুল্লা থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিয়ষক সম্পাদক শফিউল্লাহ শফিকে হত্যার উদ্দেশ্যে কোপানোর মামলার আসামি তিনি।

ঘটনার ৭দিন পেরিয়ে গেলেও এই সন্ত্রাসী গ্রেফতার না হওয়া জনমনে ক্ষোভ বিরাজ করছে। যদিও পুলিশ বলছে, গ্রেফতারের চেষ্টা চলছে। কিন্তু পুলিশের এ বক্তব্যকে পাশ কাটিয়ে যাওয়া মনে করছে স্থানীয়রা।

স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতা জানান, শফিকে হত্যার পরিকল্পনার মূলনায়ক শাহীনকে পেছন থেকে ‘বড় ভাই’ শেল্টার দিচ্ছে। পুলিশ প্রশাসনকে ম্যানেজ করতে ওই বড় ভাই এখন মাঠেও নেমেছেন। দল থেকে সন্ত্রাসী শাহীনকে বহিঃস্কার আগে থেকেই ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল শাহীনের উপর ক্ষুব্ধ ছিলেন। এখনও তিনি শাহীনের এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন।

কিন্তু এত কিছুর পরেও শাহীন গ্রেফতার না হওয়ায় অনেকটাই অবাক হয়েছেন খোদ আওয়ামী লীগের নেতাকর্মীরা। শুধু তাই নয়, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনাও শাহীনের বিরুদ্ধে মামলা হয়নি। তাদের দাবি, পুলিশ ইচ্ছে করলে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অল্প সময়ের মধ্যে শাহীনকে গ্রেফতার করা সম্ভব। কিন্তু শাহীনের পেছনে থাকা ওই বড় ভাইটির কারণে পুলিশও চলছে ঢিমেতালে।
তবে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাসেল শেখ জানান, শাহীনকে গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

অন্যদিকে, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, সন্ত্রাসী যে-ই হোক তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। কারো দলীয় পরিচয় এখানে বিবেচ্য নয়।

১৩১
0