৮‘শ গ্রাম গাজাঁ কেড়ে নিলো তাইজুলের ৬ মাস

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় ১ জনকে ৬ মাসের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে আদালত। এছাড়াও অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ডে দন্ডিত করেছে।

সাজাপ্রাপ্ত আসামি হলো বরগুনা জেলার দুলাটানা এলাকার আলাউদ্দিন এর ছেলে মো. তাইজুল ইসলাম (২৮)। আসামির বর্তমান ঠিকান হলো ফতুল্লা শাহারা সিটি এলাকার ভাড়াটিয়া।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রামাণের ভিত্তিতে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলম এ রায়ের ঘোষণা দেন। এ রায় ঘোষণা সময় আসামি আদালতে উপস্থিত ছিলো না।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, ২০১২ সালের ৮ জুন রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ফতুল্লা রেল স্টেশনের সামনে মোহনা মতলব স্টোরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় সময় আসামিকে গ্রেফতার করে পুলিশ। সে সময় তার নিকট থেকে ৮’শ গ্রাম গাঁজা উদ্ধার করেন। পরবর্তীতে আসামির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করেন পুলিশ। মামলা নং ৩০(৬)১২।

এ ব্যাপারে ব্যাঞ্চ সহকারী জাহাঙ্গীর হোসেন বলেন, স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রামাণের ভিত্তিতে আনিত আভিযোগ সত্য বলে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামিকে ১ জনকে ৬ মাসের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ডে দন্ডিত করেছে।

0