৮ আগস্ট মাদ্রাসা না খোললে ময়দানে নামতে বাধ্য হবো: আবদুল আউয়াল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ৮ আগস্ট মাদ্রাসার সকল বিভাগ খুলার সিদ্ধান্ত চাইছি। এর বিপরিত হলে আমরা জনগণকে নিয়ে মাদ্রাসাগুলো খোলার জন্য ময়দানে নামতে বাধ্য হবো। এমন কঠিন আন্দোলনের ডাক দেয়া হবে যে, দেশ অচল হয়ে যাবে। তাই আমি আশা করবো আপনারা এমন আত্মঘাতি সিদ্ধান্তের দিকে পা দিবেন না।

রোববার (২৬ জুলাই) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে সরকারকে এমন হুসিয়ারি দেন ডিআইটি মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল।

জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের আয়োজনে মানবন্ধনটি অনুষ্ঠিত হয়।

এ সময় আব্দুল আওয়াল বলেন, দেশে দুর্নীতির মাধ্যমে চামড়া শিল্পকে শেষ করা হচ্ছে। মাননীয় সরকার বাহাদুর ইতিমধ্যেই বিভিন্ন দুর্নীতিকে কঠিনভাবে শায়েস্তা করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। বিশেষ করে স্বাস্থ্য খাতের দুর্নীতিকে সরকার কঠোরভাবে শাস্তির আওতায় নিয়ে এসেছে। সরকার বাহাদুর আপনি পারেন না এমন কিছু নাই। আপনি ইচ্ছা করলে সব কিছু করতে পারেন। সেই হিসেবে চামড়া শিল্প শুধু মাত্র মাদ্রাসার দাবি নয়, গরিব দুঃখীদের দাবি। যে গরিবদের বিভিন্ন ভাবে প্রণোদনা দিয়ে যাচ্ছেন। সেই গরিব দুঃখিদের পেটে লাথি মারার জন্য যারা ষড়যন্ত্র করে চামড়া শিল্পকে ধ্বংস করে দিচ্ছে, আমি অনুরোধ করবো তাদেরকে কঠিনভাবে শাস্তির আওতায় এনে চামড়া শিল্পকে বাচান।

এ সময় উপস্থিতি ছিলেন আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল কাদির, দেওভোগ মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি আবদুর রহমান, দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

0