৯৯৯ তে ফোন করে চুরি হওয়া ট্রাক ফিরে পেলেন মালিক

0

লাইভ নারায়ণগঞ্জ: দেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে চুরি হওয়ার ট্রাক এক ঘণ্টার মধ্যে ফিরে পেলেন ট্রাক মালিক। শুক্রবার সকালে বাড্ডা থানার আফতাব নগর থেকে ট্রাকটি চুরি করে নিয়ে যায় চোরেরা।

ট্রাক মালিক ৯৯৯ এ ফোন করলে পুলিশের তৎপরতায় ট্রাকটি উদ্ধার করা হয়। চুরি হওয়া ট্রাকটি কাঁচপুর মহাসড়কের পাশ থেকে উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ট্রাক মালিক তার (ঢাকা- মেট্রো-ড-১২-১১৫৯) ট্রাকটি আফতাব নগরে একটি গ্যারেজে রেখে বাসায় যান। শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে গ্যারেজে গিয়ে দেখতে পান তার ট্রাকটি নেই। এসময় তিনি খোঁজাখুঁজি করে না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে চুরি হওয়া ট্রাকটির বিবরণ জানান।

পরে কন্টোল রুম থেকে তাৎক্ষণিক বিষয়টি সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে সকাল পৌনে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে ট্রাকটি উদ্ধার করেন। এ সময় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পরে কন্টোল রুমের দেয়া মোবাইল নাম্বারে ট্রাক মালিককে ডেকে কাগজপত্র যাচাই করে তার ট্রাকটি বুঝিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, চুরি হওয়ার ট্রাকটি কন্ট্রোল রুমের দেয়া তথ্যের এক ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয়েছে। পরে তথ্য ও কাগজপত্র যাচাই করে ট্রাক মালিককে ট্রাকটি বুঝিয়ে দেওয়া হয়।

0