বিদ্যানিকেতন হাই স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুল হাই আর নেই

0

লাইভ নারায়ানগঞ্জ : বিদ্যানিকেতন হাই স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা এবং বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্য আব্দুল হাই আর নেই। 

শনিবার ( ২৮ মার্চ) সকাল ৯টায় কিডনি রোগে আক্রান্ত হয়ে শহরের ভূঁইয়ারবাগ এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মরহুমের প্রথম নামাজে জানাজা দুপুর বারোটায় ভূঁইয়ারভাগে নিজ বাসভবনের সামনে আনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা এবং মরহুমের দাফন কার্য বাদ জোহর মাসদাইর সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় কবরস্থানে সম্পন্ন করা হয়।

দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন এবং নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের বড় ভাই মরহুম আব্দুল হাই দুই পুত্র, এক কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ বিমান বাহিনীর একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। পরবর্তীতে বাংলাদেশ পাট কর্পোরেশন এর উপ-মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে অবসর জীবন কাটাচ্ছিলেন। আব্দুল হাই একজন শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন। তিনি বিদ্যানিকেতন হাই স্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা এবং বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্য।

এ সময় জানাজায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, কাউন্সিলর নাজমুল আলম সজল, সাবেক কাউন্সিলর মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাফায়াত আলম সানি, কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা করিম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ন-সাধারণ সম্পাদক শওকত এ. সৈকত প্রমুখ।

0