অভিনেত্রী কবরীর মৃত্যুতে লিপি ওসমানের শোক প্রকাশ

0

লাইভ নারায়ণগঞ্জ: চলচ্চিত্র অভিনেত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি।


শনিবার (১৭ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থা প্রেরিত এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় লিপি ওসমান বলেন, সারাহ বেগম কবরী সম্পর্কে আমার চাচী শাশুড়ী ছিলেন। তিনি নারায়ণগঞ্জ- ৪ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। তিনি ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলা চলচ্চিত্রের বিকাশে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

লিপি ওসমান সারাহ বেগম কবরীর রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একই সাথে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল করোনা রিপোর্ট পজিটিভ আসার পরপরই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল কবরীকে। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে ৮ এপ্রিল তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০মিনিটে চিরবিদায় নেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

0