অসুস্থ সেলিম ওসমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করলো বিকেএমইএ’র ব্যবসায়ীরা

লাইভ নারায়ণগঞ্জ: অসুস্থ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের শরীরের খোঁজ-খবর নিয়েছেন পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর নেতারা।

রাজধানী ঢাকায় অবস্থিত সেলিম ওসমানের বাসায় শনিবার (২৬ নভেম্বর) গিয়ে সৌজন্য সাক্ষাৎ হয়। এ সময় ব্যবসায়ী নেতারা সেলিম ওসমানের শরীরের খোঁজ খবর নেন। সেলিম ওসমানও চিকিৎসাকালীন সময়ে সার্বক্ষনিক যোগাযোগ রেখে তার খোঁজখবর নেয়ার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, সিনিয়র সহ সভাপতি মনসুর আহমেদ, সহ সভাপতি অমল পোদ্দার, মোর্শেদ সারোয়ার সোহেল, আখতার হোসেন অপূর্ব এবং আশিকুর রহমান। পরিচালকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মঞ্জুরুল হক, মোস্তফা জামাল পাশা, মোস্তফা মনোয়ার ভূইয়া, খন্দকার সাইফুল ইসলাম, মো. তারেক আফজাল, এম আই সিদ্দিক (সেলিম মাহবুব), ইমরান কাদের তূর্য, আক্কাস উদ্দিন মোল্লা ও মোহাম্মদ জাকারিয়া ওয়াহিদ।

সেলিম ওসমান বিকেএমইএ‘র সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য।

দীর্ঘ ১ বছর যাবত মেরুদন্ড জনিত রোগে আক্রান্ত ছিলেন সেলিম ওসমান। গত ২৮ অক্টোবর চিকিৎসার উদ্দেশ্যে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে যান। গত ১ নভেম্বর অপারেশন করে সম্পূর্নরূপে সুস্থ হন। ১০ নভেম্বর দেশে ফেরার কথা ছিল। এদিন ফজরের নামাযের পূর্বে বাথরুমের কার্যক্রম সম্পন্ন করে বাথরুম থেকে বের হবার পথে দুভার্গ্যজনকভাবে পা পিছলে পড়ে ডান পায়ের হাঁটুর উপরের অংশে কয়েক স্থানে হাড় ভেঙে যায়। পুনরায় তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। ১১ নভেম্বর ভোর ৬টায় আবার তার ডান পায়ের অস্ত্রোপচার সম্পন্ন হয়। সেলিম ওসমান কিছুটা সুস্থ্যবোধ করছেন। যদিও ডাক্তাররা তাকে আগামী তিন মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

,