অহংকার পতনের মূল: পারভিন ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান বলেছেন,নাসিম ওসমানের রক্তে মিশে ছিল নারায়ণগঞ্জ ও বন্দর। ওনি বন্দরের মানুষকে অনেক ভালবাসতেন। তাই তো আজ সোনাকান্দা কিল্লা মাঠে নাসিম ওসমান স্বরণে ফুটবল টূর্নামেন্ট খেলার আয়োজন হয়। এসবই বন্দরের মানুষ নাসিম ওসমানের প্রতি অগাধ ভালবাসার বর্হিঃপ্রকাশ। বন্দরের মানুষের এই ভালবাসার ঋৃন আমি ও আমার পরিবার কোন দিন শোধ করতে পারব না। কিছু হই ইবা না হই কোন পদে থাকি বা না থাকি তারপরও বন্দর বাসীর জন্য আমি কিছু করে কবরে যেতে চাই। তাহলে হয়ত আমার স্বামী মরহুম নাসিম ওসমানের আত্মা শান্তি পাবে।

শুক্রবার বিকেলে সোনাকান্দা কিল্লার মাঠে মরহুম নাসিম ওসমান স্মৃতি ফুটবল টূর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভবিষ্যৎ প্রজন্মের উদ্দেশ্যে আমি বলতে চাই,সবসময় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাকে প্রাধান্য দিয়ে সৎ ভাবে চলার চেষ্টা করবে। আর অসৎ পথকে তিরস্কার করবে। বড়দের সম্মান করবে। কখনো অহংকার করবেনা। কেননা,অহংকার পতনের মূল। তবেই তোমরা হয়ত একদিন জাতীয় দলে খেলোয়ার হিসেবে গৌরব অর্জণ করতে পারবে।

নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক ফয়সাল উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,নারায়ণগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি সাহালম সবুজ,সোনাকান্দা কিল্লা জামে মসজিদের সভাপতি এবাদুল্লাহ,জাপানেত্রী শারমিন,সাহিদা ইয়াসমিন, আ’লীগনেত্রী সালমা চৌধুরী,২৫নং ওয়ার্ড জাপানেতা শরিফ,সমাজসেবক সায়েম,মোঃ শহিদ,রবিউল আউয়াল,নয়ন সরদার প্রমূখ।