অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সকালে কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মো. নাজিম উদ্দিন ভূঁইয়া।


প্রতিযোগিতা পরিচালনায় ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষিক সৈয়দা রানা ইসলাম, সামসুজ্জোহা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষিকা মনোয়ারা বেগম ময়না, মাদ্রাসার ক্রীড়া শিক্ষক মো. রফিকুল ইসলামসহ অন্যরা। অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় স্কুল মাদ্রাসা সহ মোট ৪টি প্রতিষ্ঠানের ৬০ জন বালক ও ৫০ জন বালিকা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে।

কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. নাজিমউদ্দিন, মো. জনি ও মফিজুল ইসলাম প্রমুখ।

প্রতিযোগিতা উপভোগ করতে এবং পুরস্কার ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ ক্রীড়ামোদী দর্শকের সমাগম ঘটে।