অয়ন শারীরিকভাবে অসুস্থ: টিটু

0

লাইভ নারায়ণগঞ্জ: বেশ কয়েকদিন অসুস্থ থাকার পর, মাঝে সুস্থ হয়ে উঠেন অয়ন ওসমান। সে নিয়মিত জিম (শরীর চর্চা) করে। শরীর চর্চার সময় ওয়েট লিফটিং করতে গিয়ে একটা ওয়েট তার পিঠের ওপর পরে যায়। তাতে সে অসুস্থ। শারীরিক অসুস্থতায় আজ তাই উপস্থিত হতে পারেননি।


১৬ জানুয়ারী (শনিবার) বিকেলে ফতুল্লার ইসদাইরস্থ ওসমানী পৌর স্টেডিয়ামে অয়ন ওসমানের পুত্রের নামে ‘আরজিয়ান ওসমান চ্যালেঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১; এর উদ্বোধন কালে এমন তথ্যই জানালেন তানভীর আহমেদ টিটু। যিনি নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে স্বশরিরে উপস্থিত হতে না পারলেও ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের খেলাধুলা বিষয়ক সম্পাদক ইমতিনান ওসমান অয়ন।

সভাপতির বক্তব্যে তানভীর আহমেদ বলেন, সন্তানের অনুষ্ঠানে বাবা চায় অবশ্যই উপস্থিত হতে, কিন্তু আজ অয়ন উপস্থিত হতে না পারায় ক্ষমাপ্রার্থনা করছি আপনাদের নিকট। পিঠের ব্যাথার কারণে সে ডাক্তার দেখিয়েছে। যে ডাক্তারের কাছে যাওয়ার কথা, সেই ডাক্তারের মা মারা যাওয়ায় দেখাতে পারেননি। আজ হয়তো দেখাবেন। আমি অয়নকে বলে রেখেছি, উদ্বোধন মোবাইলে করার জন্য।

এসময় তিনি অনুষ্ঠানের পরিচালনাকারী সিদ্দিক সাহেবের প্রশংসা করে বলেন, সে নিজের থেকে বেশি খেয়াল করেন তার আয়োজনের প্রতি।

তানভীর আহমেদ আরও বলেন, আমার স্বপ্ন এই জায়গাকে স্পোটর্স কমপ্লেক্স করার। যেখানে ফুটবল মাঠ, ক্রিকেট মাঠ, সুইমিং পুল, জিমনেশিয়াম, ইনডোর স্টেডিয়াম থাকবে’।

ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে আয়োজিত ওই টুর্নামেন্টে ১৩টি দল অংশ নিচ্ছে।

0