আইভী আপাকে ভোট দিয়ে পূনরায় মেয়র নির্বাচিত করবেন: ওমর ফারুক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) সিদ্ধিরগঞ্জে ১নং ওয়ার্ডে অর্ধকোটি টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কাউন্সিলর মো: ওমর ফারুক।

মঙ্গলবার ( ৯ ফেব্রুয়ারী ) সকাল ১০ টায় ওয়ার্ডের পাইনাদী পূর্বপাড়া কবর স্থান মসজিদ সংলগ্ন এলাকায় এ নতুন রাস্তার উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ রাস্তাটি বাস্তবায়ন হলে এলাকার স্থানীয় মহল্লাবাসীর দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেনসর্বস্তরের জনসাধারণ। পাইনাদী পূর্বপাড়া হযরত আলীর বাড়ী থেকে নবীর হোসেনের বাড়ী পর্যন্ত ৩’শ ফুট দৈর্ঘ্য এই রাস্তায় প্রায় ৪৮ লক্ষ টাকা ব্যয় হবে।

উদ্বোধনের আগে সংক্ষিপ্ত আলোচনায় কাউন্সিলর মোঃ ওমর ফারুক বলেন, আজকে এই রাস্তার কাজের উদ্বোধনের মধ্য দিয়ে এ মহল্লাবাসীর দীর্ঘদিনের সমস্য নিরসন হল। এই রাস্তার জন্য মহল্লাবাসীকে অনেক দূর্ভোগ পোহাতে হয়েছে। আমি আপনাদের এলাকার সন্তান, আপনাদের মূল্যবান ভোটে আজ আমি কাউন্সিলর হয়েছি। আপনারা যদি আমাকে আরেকবার সুযোগ দেন বাকী রাস্তা, মসজিদ, খেলার মাঠসহ অবশিষ্ঠ উন্নয়ণে কাজ করবো। এ ওয়ার্ডের যতগুলো উন্নয়ন কাজ করতে পেরেছি তা শুধু মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আপার জন্যই সম্ভব হয়েছে। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ্য থাকেন।

এসময় তিনি আরো বলেন, আগামীতে যদি আমি কাউন্সিলর নির্বাচিত নাও হতে পারি তাতে আমার কোন দু:খ নাই। আপনারা মেয়র আইভী আপাকে ভোট দিয়ে পূনরায় মেয়র নির্বাচিত করবেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন ও আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবা করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মোশারফ হোসাইন, পাইনাদী কবর স্থান মসজিদের সাধারন সম্পাদক মোঃ মফিজুল ইসলাম (মজু), হাজী মোঃ আফসার উদ্দিন, হাজী মোঃ জহির উদ্দিন, মো: নবী হোসেন, মো: আনিছুর রহমান, মোঃ হযরত আলী, মো: রমজান ও মো: জাহাঙ্গীর হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

0