আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে দেশের প্রতিটি খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। বর্তমান সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে। সরকার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছে। এই উন্নয়ন কর্মকান্ড ব্যাহত কর‌তে সমাবেশের নামে বিএনপি নৈরাজ্য ও বিশৃঙ্খলা করার চেষ্ঠা কর‌ছে। তা‌দের‌কে নৈরাজ্য ও বিশৃঙ্খলা করতে দেয়া হ‌বে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্র‌তি‌টি ওয়ার্ডে ওয়ার্ডে জনগণকে নিয়ে যে কোন বিশৃঙ্খলা প্রতিরোধ করবে।’

বৃহস্প‌তিবার (৮ ডিসেম্বর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় বাংলাদেশের ৩০ টি পৌরসভার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় নির্মিত তারাবো পৌরসভার পানি ভবন উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী।

অনুষ্ঠা‌নে অন্যান্য‌দের ম‌ধ্যে আরও উপ‌স্থিত ছি‌লেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলাম, উপ‌জেলা আওয়ামীলী‌গের কার্যকরী সদস্য ফি‌রোজ ভুঁইয়া, উপ‌জেলা আওয়ামীলী‌গের কার্যকরী সদস্য হা‌বিবুর রহমান হা‌বিব, উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুর রহমান মে‌হের, উপ‌জেলা ছাত্রলী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি তানজীর আহ‌মেদ খান রিয়াজ, তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, কাউন্সিলর মাহবুবুর রহমান জাকা‌রিয়া, কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলর রাসেল শিকদার, কাউন্সিলর বিএম আতিক, কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর মোহাম্মদ হা‌মিদুল্লাহ, কাউন্সিলর লায়লা পারভীন, কাউন্সিলর মাহফুজা আক্তার ও কাউন্সিলর জোসনা বেগম সহ অনেকে।

অপর‌দি‌কে, বৃহস্প‌তিবার দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় বিএনপি-জামায়াত-‌শি‌বি‌রের আগুন সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার বিরুদ্ধে তারাবো পৌরসভা আওয়ামীলীগ ও সহ‌যোগী সংগঠ‌নের উ‌দ্যো‌গে বিক্ষোভ মিছিল ও প্র‌তিবাদ সমা‌বে‌শে যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।