আজকের নীলকন্ঠ পত্রিকার ৪র্থ বর্ষপূর্তিতে দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: আলোর সন্ধানে দুরন্ত অভিযানে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের এক অনন্য নাম দৈনিক আজকের নীলকন্ঠের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া হয়েছে। শনিবার (২১ মে) বিকালে চাষাঢ়া ডিংক এন্ড ডাইন চাইনিজ রেষ্টুরেন্টে ওই সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক চ্যানেল জিরোর চেয়ারম্যান সাব্বির আহম্মেদ সেন্টু।

আজকের নীলকন্ঠ সম্পাদক ও প্রকাশক হাজী মোহাম্মদ কামাল প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ কে এম সফিউল আলম, জাতীয় দৈনিক আমার সময় নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এস এম আরজু, সাপ্তাহিক আলোর তরী সম্পাদক ও প্রকাশক মিকাঈল ইসলাম রাজ, সময়ের চিন্তা সম্পাদক ও জাতীয় ভেজাল প্রতিরোধ কমিটির নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক সুলতান আহম্মেদ ও সময়ের চিন্তা ২৪. কম এর নির্বাহী সম্পাদক মো আক্তার হোসেন, রূপালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লি. না.গঞ্জ জেলা ইনচার্জ ফারজানা আক্তার লিপি ও নগর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক রিয়েল রাজা।

জাতীয় দৈনিক আজকের নীলকন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মো নজরুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন দৈনিক ডেসটিনি নারায়ণগঞ্জ প্রতিনিধি ইউসুফ আলী প্রধান, উজ্জীবিত বাংলাদেশ বন্দর প্রতিনিধি শামীম হোসেন, সবার কণ্ঠ বন্দর প্রতিনিধি এমদাদুল হক মিলন, নারায়ণগঞ্জ টেলিভিশন চেয়ারম্যান সাফায়েত,দৈনিক যুগের চিন্তা ফটো সাংবাদিক আল আমিন, আজকের নীলকন্ঠ প্রতিনিধি আবু সুফিয়ান, সাইদুর রহমান প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাব্বির আহম্মেদ সেন্টু বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা শহিদের রক্তের চেয়ে বিদ্যানের কলমের কালি অধিক মূল্যবান অতএব এই মহান পেশাকে কেউই কলংকিত করবেন না অনুরোধ রইলো। সেই সাথে নারায়ণগঞ্জের সাংবাদিক জগতে এক মাইলফলক নাম কামাল প্রধান, তারই পত্রিকা আজকের নীলকন্ঠ আজ ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকতে পেরে আমি আনন্দিত এই পত্রিকাটির সর্বদাই সফলতা কামনা করছি।