আজমেরী ওসমানের পক্ষে সংবাদ সম্মেলনে পুলিশের হানা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সংবাদ সম্মেলনের সকল প্রস্তুতি শেষ। জড়ো হচ্ছিলো বিভিন্ন সংগঠনের লোকজন। এসে উপস্থিত হয়েছে দাওয়াতি সাংবাদিকও। শুধু বিনা দাওয়াতে এসে হাজির পুলিশ। আর এ জন্যই পণ্ড হয়েছে পুরো আয়োজন।

বুধবার (২৬ জুন) বিকালে চাষাঢ়ার বালুর মাঠে ফুডল্যান্ড বেকারির মালিক হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে করা সংবাদ সম্মেলনে এ দৃশ্য ছিলো। সম্মেলনটির আয়োজন করে ১৫টি শ্রমিক সংগঠন।

পুলিশের উপস্থিতিতে সংবাদ সম্মেলন ঠিকঠাকভাবে শেষ না করতে পারলেও নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হকের লিখিত বক্তব্যে তুলে ধরেন।

সেখানে লেখা ছিলো, আজমীর ওসমানকে সম্মানহানী করে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ন মিথ্যা, ষড়যন্ত্রমূলক উদ্দেশ্যে প্রণোদিত ও ভিত্তিহীন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আদি ফুডল্যান্ডের মালিক হাবিবুর রহমান হাব্বি এর সম্পর্কে ভালো করে খোঁজ নিয়ে দেখতে পারেন। যে মানষিক ভারসাম্য হারিয়ে গেছে অথবা নিজের ব্যক্তিগত আক্রোশ আজমেরী ওসমানের নামনে অপপ্রচার করছেন।

এদিকে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, গোপন একটি সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের অফিসে আমরা গিয়েছি। আমরা যে তথ্যের ভিত্তিতে সেখানে গিয়েছিলাম তার মিল না থাকায় আমরা সেখান থেকে চলে এসেছি। কাউকে আটক কিংবা গ্রেপ্তার করা হয়নি।