আনন্দলোক উচ্চ বিদ্যালয়ে আন্তঃস্কুল শর্টপিস ক্রিকেট

0

লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে আনন্দলোক উচ্চ বিদ্যালয়ে আন্তঃস্কুল শর্টপিস ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয়ের হল রুমে দুই দলের প্রতিযোগিতা শেষে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম মেম্বার প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতায় অংশগ্রণকারী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে শিক্ষার্থীদের পড়া-লেখার পাশাপাশি শারীরিক ও মানসিক সুস্থতায় খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন। এছাড়া খেলাধুলা পড়ালেখার ক্ষেত্রে শিক্ষার্থীদের মানসিকভাবে প্রফুল্ল করে বলে মনে করেন তাঁরা। তাই পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য খেলাধুলার আয়োজনের প্রতি বিশেষ গুরুত্ব দেন আমন্ত্রিত অতিথিরা।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ নূরুল আমিন (জিএম), অভিভাবস সদস্য মোঃ আনোয়ার হোসেন, মোঃ রহমত উল্ল্যাহ ভূঁইয়া ও মোঃ আমিন উদ্দিন। প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান হাওলাদার এবং সহকারী প্রধান শিক্ষক মোজাম্মেল হক টিটুর সঞ্চালনায় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ আলী আকবর, সিরাজুল ইসলাম, আব্দুল ওয়াহাব ভূঁইয়া, সাজেদুল ইসলাম পনির, মাহমুদুল রেজা, আব্দুল খালেক ম্যাক, আব্দুল ওয়াদুদ ও সকল শিক্ষার্থী।

0