আব্দুস সাত্তারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ক্ষতিগ্রস্থদের খাদ্য বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বৃহত্তর ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে লকডাউনে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য বিতরন করা হয়েছে।


মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও তার পরিবার এর উদ্যেগে মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলায় অবস্থিত নারায়ণগঞ্জ টিভি কার্যালয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

খাদ্য বিতরন অনুষ্ঠানে স্মৃতিচারন করে তার সহযোদ্ধারা বলেছেন, পাকিস্তান আমল থেকে আব্দুস সাত্তার তুখোড় রাজনীতিবিদ ছিলেন। মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ছিলেন। বিভিন্ন সময়ে তিনি বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্ব দিয়েছেন। কিন্তু তিনি কখনই রেগে যেতেন না। ছিলেন অত্যন্ত বিনয়ী। রাজনীতিবিদদের বিনয়ী হতে হয়। আব্দুস সাত্তার সেক্ষেত্রে একজন অনুকরনীয় ব্যাক্তি ছিলেন। আজীবন তিনি মানুষের জন্য, মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করে গেছেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা শাখার আহ্বায়ক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা
কমান্ডার শাজাহান ভ‚ইয়া জুলহাস, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, মরহুমের ছেলে সাঈদুজ্জামান সুমন।

এ উপলক্ষে সন্ধায় দেওভোগ চেয়ারম্যানবাড়ি এতিম খানা, বাজনাপাড়া এতিমখানায় এতিমদের মধ্যে রান্না করা খাদ্য বিতরন
করা হবে।

উল্লেখ্য, আব্দুস সাত্তার জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাসদের দীর্ঘদিনের সভাপতি ছিলেন। তিনি গত বছরের ২০ এপ্রিল ভোর সাড়ে পাঁচটায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

0