আমরা চাইছি পূর্ণাঙ্গ ক্রীড়া কমপ্লেক্স তৈরি করতে: তানভীর আহমেদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমরা চাইছি পূর্ণাঙ্গ ক্রীড়া কমপ্লেক্স তৈরি করতে। যেখানে ফুটবল ক্রিকেটের সাথে যেন কনফ্লিক্ট না করে, ক্রিকেট ফুটবলের যেন কনফ্লিক্ট না করে, বলিবল খেলা হলে যেন কোন খেলা বন্ধ না করতে হয়। সর্বপরি কোন খেলা যেন অন্য খেলার জন্য ব্যাহত না হয়। সে লক্ষ্যে কমপ্লেক্স সাজাতে চাই।

শুক্রবার ( ১২ ফেব্রুয়ারী ) বিকেলে শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে আরজিয়ান ওসমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষে আয়োজিত পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমরা সবসময় যা নাই সেটির দিকে আমরা বেশি জোড় দিয়েছি। সেজন্য সবসময় সার্বিক সহযোগীতায় ওসমান পরিবারের দুই সংসদ সদস্যই সহযোগীতা করেছে। সাবেক উপমন্ত্রী আরিফ জয়কে তার কাছেও আমি কৃতজ্ঞ। এজন্য যে তাকে রিকুয়েস্ট করার ১ মাসের মধ্যে, উনি বাহিরের স্টেডিয়াম করে দিয়েছে। মন্ত্রীত্বে নাই কিন্তু জেলা ক্রীড়া সংস্থা আমরা আজীবন কৃতজ্ঞ তাদের প্রতি। আমরা নারায়ণগঞ্জে খেলাধুলার আয়োজন করি, কিন্তু প্রচার হয় না। প্রচার ছাড়া আমাদের অর্জনগুলো পৌঁছানোর উপায় নেই আপনাদের (মিডিয়া) ছাড়া’।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার এই উজ্জল নক্ষত্র আরও বলেন, আমরা মাননীয় প্রতিমন্ত্রী কাছে মাননীয় এমপি মহোদয়ের মাধ্যমে ইনডোর স্টেডিয়ামের জন্য যে দাবি করেছিলাম, সেই প্রেক্ষিতে গত তিনদিন আগে জাতীয় ক্রীড়া পরিষদ থেকে আমাকে ফোন দিয়েছিল। সেখানে মাননীয় এমপি মহোদয়ের সার্বক্ষণিক যোগাযোগ ছিল এবং এমপি মহোদয় প্রতিমন্ত্রীকে খুব করে বলেছিল বিধায়, ফোন দিয়ে আমাকে জানিয়েছে অতি জরুরি তালিকায় নারায়ণগঞ্জের ইনডোর স্টেডিয়াম দিয়েছেন, এবং অতি শীগ্রই ইনডোর স্টেডিয়ামের কার্যক্রম জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষ থেকে শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা মানবাধিকার সংস্থার সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইসমাইল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

0